Today : 26 November, 2020

ডিআরইউ মুজিববর্ষে বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে

 


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নানামুখী কর্মসূচি হাতে নিচ্ছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। ডিআরইউ’র কার্যনির্বাহী কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় জাতীয় প্রেসক্লাবসহ অন্যান্য সংগঠনের মতো ডিআরইউ’র পক্ষ থেকে মুজিববর্ষ উপলক্ষে নানামুখী কর্মসূচি নেয়ার বিষয়ে মতামত দেয়া হয়।

ডিআরইউর দপ্তর সম্পাদক মো. জাফর ইকবাল এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান, বঙ্গবন্ধু কোনো দলের নন। তিনি গোটা জাতির। তাই মুজিববর্ষের এ মাহেন্দ্রক্ষণে ডিআরইউ’র নিজস্ব কর্মসূচি থাকা প্রয়োজন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি ভাবগাম্ভীর্যের সঙ্গে সামঞ্জস্য রেখে বছরব্যাপী প্রয়োজনীয় কর্মসূচি গ্রহণের জন্য সংগঠনের সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমানকে আহ্বায়ক ও নারী বিষয়ক সম্পাদক রীতা নাহারকে সদস্য সচিব করে মুজিববর্ষ উদযাপন উপ-কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সরকার ২০২০-২১ সালকে মুজিব বর্ষ হিসেবে পালনের ঘোষণা দিয়েছে। চলতি বছরের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ২৬ মার্চ পর্যন্ত এ বর্ষ উদযাপন করা হবে।

বৈঠকে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক হেলিমুল আলম বিপ্লব, অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমান, দপ্তর সম্পাদক মো. জাফর ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন।