Today : 30 November, 2020

বসন্তের যত সব আয়োজন



ফুল ফুটুক আর নাই ফুটুক আজ বসন্ত। তবে এবার ঋতুরাজ বসন্তের আগমনকে বিশেষ করেছে ভালোবাসা দিবস। রঙ বেরঙের ফুল যেমন বসন্তকে বরণে পসরা সাজিয়েছে প্রকৃতি জুড়ে তেমনি ভালোবাসার ছোঁয়া দিতে নগরীর ব্যস্ত জীবনেও নানা আয়োজন।

বসন্ত ও ভালোবাসা দিবস উপলক্ষে রাজধানীর খাবার দোকানগুলো ভোজন রসিকদের জন্য রেখেছে আকর্ষণীয় সব অফার। পাঁচ তারকা হোটেল, রেস্টুরেন্ট থেকে শুরু করে বিভিন্ন খাবারের দোকান, হোম ডেলিভারিতেও থাকছে ডিসকাউন্ট, বিশেষ প্লেটার, ফটোশুটসহ বিভিন্ন আয়োজন।

অলরাউন্ডার সাকিব আল হাসানের সত্ত্বাধিকারী রেস্টুরেন্ট সাকিব ৭৫ রেস্টুরেন্টে ভালোবাসা দিবসে ভাগ্যবান দম্পতি পাবেন সাকিব আল হাসানের সঙ্গে ডিনারের সুযোগ।

ধানমন্ডির বিয়ে বাড়িতে এক হাজার টাকার খাবার খেলেই থাকছে ফটোশুটের সুযোগ। দুপুর ৩ টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে এই সুযোগ। আজিমপুর, মারভেল ক্যাফেতে শাহী মোগলাই প্ল্যাটার অফার আছে ২৭০ টাকাতে। প্ল্যাটারে পাওয়া যাবে রেশমি পোলাও, শাহী চিকেন রোস্ট, ডিমের করমা, টাটকা সালাদ, কোমল পানীয়। তবে ন্যূনতম ৪ জনের জন্য প্ল্যাটার নিতে হবে।

বনশ্রীর অফ বিট রেস্টুরেন্টে পিজ্জা বা পাস্তার সাথে ৪ পিস ক্রিসপি উইংস ফ্রি দেওয়া হচ্ছে শুধুমাত্র প্রেমিকযুগলের জন্য।

মিরপুরে দ্য ডাইনিং লাউঞ্জে শিকাগো স্টাইল ডিপ ডিশ পিজ্জাতে ৫০০ টাকা ডিসকাউন্ট এই ভালোবাসার দিনেই। অন্যদিকে পেরি পেরি ওয়ার্ল্ডে ১৬ আইটেমের প্লাটার থাকছে ৫০০ টাকায়। ম্যারিওজ রেস্টুরেন্টে থাকছে ম্যাক্সিকান বোল ৩৮০ টাকাতে।

আড্ডা মাল্টি কুইজ্যিন রেস্তোরাঁতে থাকছে ১৪% ডিসকাউন্ট। প্যাভিলিয়ন রেস্তোরাঁয় ৪৫টির বেশি আইটেমসহ বুফে পাওয়া যাবে মাত্র ৭০০ টাকায়।

অফার দেওয়াতে পিছিয়ে নেই হোম ডেলিভারি সার্ভিসগুলো। পাপড়ি’স ড্রিমের গ্রুপ মেম্বাররা পাচ্ছেন ১৬টি আইটেমে ৫% ডিসকাউন্ট।

 
পাঁচ তারকা হোটেলগুলোতেও রয়েছে খাবারের সাথে বিনোদনের ব্যবস্থা। ঢাকা রিজেন্সি, র‌্যাডিসন ব্লু, প্যান প্যাসিফিক সোনারগাঁও-এ থাকছে বিশেষ আয়োজন।

ঢাকা রিজেন্সিতে লান্স ও ডিনার ৩৪৯০ টাকা জনপ্রতি। র‌্যাডিসন ব্লুতে থাকছে রোমান্টিক ক্যান্ডেল লাইট বার্বিকিউ ডিনার, লাইভ মিউজিক, ড্যান্সিং প্রোগ্রাম, ফ্রেস বার্বিকিউ প্রোডাক্ট ৭,৪৬৪ টাকা জনপ্রতি। প্যান প্যাসিফিক সোনারগাঁও-এ লান্স থাকছে ৩,৫০০ টাকা ও ডিনার ৪,৫০০ টাকা জনপ্রতি, ফুল ক্যাফেতে বার্বিকিউ ও লাইভ মিউজিক থাকছে ৪,০০০ টাকা জনপ্রতি।